Mi 11 Ultra ভারতে লঞ্চ হচ্ছে, এছাড়া পাওয়া যাবে Amazon থেকে

Mi 11,Mi 11 Ultra,xiaomi,শাওমি ইন্ডিয়া,Samsung GN2,শাওমি এমআই ১১ আল্ট্রা,Mi.com, Amazon,

Mi 11 Ultra ফ্ল্যাগশিপ স্মার্টফোন,Xiaomiভারতে লঞ্চ করতে চলেছে আগামী ২৩ এপ্রিল।এই smartphone সবচেয়ে শক্তিশালী ফ্ল্যাগশিপ হবে এখনও পর্যন্ত ভারতে লঞ্চ করা ব্র্যান্ডের মধ্যে। এটি সাধারণত পাওয়া যাবে Mi.com থেকে এমআই ১১ আল্ট্রা ভারতে।আরো কিনতে পারবেন এই মেবাইলটি  ই-কমার্স সাইট Amazon থেকে।একটি মাইক্রোসাইট তৈরি করেছে ই-কমার্স সাইট Amazon Mi 11 Ultra-র জন্য।

এই মাইক্রোসাইট থেকে জানা গেছে,সুপার পারফরম্যান্স,সুপার বিল্ড কোয়ালিটি,মেবাইলটি সুপার ক্যামেরা সেটআপ ও সুপার পাওয়ারের সাথে পাওয়া যাবে।ভবিষ্যতে ভালো মানের আরো smartphone পাওয়া যাবে বাজারে।

Mi 11 Ultra ভারতে দাম

লক্ষ টাকা কম রাখা হবে এই মোবাইলের দাম জানিয়েছেন কয়েকদিন আগেই শাওমি ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর মনু কুমার জৈন।এছাড়া Mi 11 Ultra-র দাম ৭০,০০০ টাকার কাছাকাছি হতে পারে ভারতের মধ্যে এমন একটি নতুন রিপোর্টে দাবি করা হয়।এই দাম যদি সত্যি হয় তাহলে বর্তমান বাজরে সব চেযে দামি মোবাইল হবে এটি।

Mi 11 Ultra এর স্পেসিফিকেশন

শাওমি এমআই ১১ আল্ট্রা এর স্পেসিফিকেশন চীনে লঞ্চ হওয়ার সুবাদে আমরা জানতে পারি।১.৬ ইঞ্চি2K (WQHD) অ্যামোলেড ডিসপ্লে সহ থাকছে এই ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ।কর্নিং গরিলা গ্লাস ভিক্টাস ব্যবহার করা হয়েছে ডিসপ্লের প্রোটেকশনের জন্য।এছাড়া  A+ রেটিং পেয়েছে HDR10+সাপোর্ট যুক্ত এই মেবাইলের মধ্যে।একটি ছোট্ট সেকেন্ডারি ডিসপ্লে রয়েছে সেলফির জন্য ও শাওমি এমআই ১১ আল্ট্রা-র পেছনে নোটিফিকেশন। 

৮৮৮ প্রসেসর সাথে চলবে Mi 11 Ultra স্ন্যাপড্রাগন ও এড্রেনো ৬৬০ জিপিইউ থাকবে এর সাথে। ট্রিপল ক্যামেরা সেটআপ এই মেবাইলের পিছনে। এই ক্যামেরা গুলা হলো , ৪৮ মেগাপিক্সেল Sony IMX586 আল্ট্রা ওয়াইড লেন্স,Samsung GN2 ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং টেলিম্যাক্রো ক্যামেরা।

এছাড়া এটি বর্তমানে বাজারে আসবে ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সহ।৫০০০ এমএএইচ ব্যাটারি থাকবে এই মেবাইলের পাওয়ার ব্যাকআপের জন্য।এছাড়া থাকবে ওয়্যারলেস চর্জিং ও ৬৭ ওয়াট ওয়্যারড ও সাপোর্ট করবে ১০ ওয়াট রিভার্স চার্জিং।ভালো মানের মোবাইল লঞ্চ করে চলছে সব সময় এমআই।

Leave a Reply

Your email address will not be published.