ঢাকাTuesday , 6 April 2021

Mi phone জন্য সুখবর MIUI 12.5 আপডেট এল Mi 11 ও Mi 11 Ultra ফোনে

Link Copied!

Mi 11 Ultra মোবাইলের আপডেট আসলে এমআইইউআই ১২.৫  ভারতে আসার আগেই। ভারতে লঞ্চ হবে এই মোবাইলটি আগামী ২৩ এপ্রিল।এই আপডেট রোল আউট করা হয়েছে Mi 11 ও  এমআই ১১ আলট্রা ফোনের জন্য চীনে। বিটা ভার্সনের আপডেট পাচ্ছে Mi 11 ও Mi 11 Ultra এই দুই মোবাইল এমআইইউআই ১২.৫।তাই এটা  বিটা আপডেট নয়।

V12.5.1.0.RJJCNXM। এটা হলো বিল্ড নম্বর এমআই ১১ আলট্রা-র জন্য আসা আপডেট এর তবে সঠিক সাইজ কিন্তু এখনো জানা যায়নি। আই আপডেট সকলেই পাবে না কিছু কিছু মানুষ পাবে।আপডেট করার পর ফোনে যুক্ত হবে নতুন করে স্মার্টফোনকে কম্পিউটারের সাথে যুক্ত ফিউচার, ডায়নামিক ওয়াল পেপার সেট,সিস্টেম অ্যানিমেশন ও নতুন ইউআই যুক্ত হবে।এছাড়া এমআইইউআই ১২ সহ লঞ্চ হয়েছিল এই মোবাইলটি সকলেই জেনে রাখা ভাল। 

 আপডেট পেতে শুরু করেছে V12.5.1.0.RKBCNXM ফার্মওয়্যার ভার্সন সহ Mi 11 মোবাইল। দেওয়া হচ্ছে এটির সাথে অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচও মার্চ মাসে।এটি কারণে ফোনের সিস্টেমও শক্তিশালী হবে এর সাথে নতুন ফিচার যুক্ত হবে।এমআইইউআই ১২ ও স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর মার্কেটে আসে এই মোবাইলটি গত ডিসেম্বরে।

শুরু হয়েছে Mi 10T মোবাইলের জন্য এমআইইউআই ১২.৫ বিটা টেস্টিং।কিছু দিনের মধ্যে আপডেট আসবে Mi, Redmi, Poco মোবাইলে। নতুন নতুন ফিউচার যুক্ত হবে এই আপডেট এর মাধ্যমে এই সকল মেবাইলে।

chattalainfo24 Bengali NewsPaper in chattogram brings latest bangla news headlines, breaking news in bangla on Chittagong News, Cox's Bazar News, Chittagong hill tracts News, Politics, Business, education,Cricket from Bangladesh and around the World