এল নতুন আপডেট OnePlus 9 Pro মোবাইলে হিটিং সমস্যার সমাধান করতে

oneplus,OnePlus 9,OnePlus 9 Pro,OnePlus OxygenOS,smartphone,

OnePlus হাজির হল সবার মাঝে হিটিং ইস্যুর সমাধান নিয়ে এক সপ্তাহের মধ্যেই OnePlus 9 Pro এর আপডেট নিয়ে আসতেছে।জানা গেছে জনপ্রিয় ফ্ল্যাগশিপ smartphone কোম্পানি সকল গ্রাহদের সন্তুষ্ট করতে নতুন প্রিমিয়াম ফোনটির জন্য OxygenOS-এর একটি নতুন আপডেট নিয়ে আসছে।

তারা দাবি করছেন এই আপডেট ইন্সটল করার পর অতিরিক্ত গরম হওয়ার প্রবনতা ও হ্যান্ডসেটটিতে হিটিং ইস্যুর সমস্যা সম্মুখীন কেউ আর হবে না।OnePlus-এর এক এক্সিকিউটিভ জানিয়েছেন এটি এরইমধ্যে আপডেটটি ইতিবাচক প্রতিক্রিয়া পেয়েছে সেটা।

সবার উদ্দেশ্য বলে রাখি, ১লা তারিখে প্রথম সেল অনুষ্ঠিত হয় OnePlus 9 সিরিজের প্রিমিয়াম মডেলটির মানে OnePlus Pro ফোনটি।কিন্তু এই মোবাইল কিনার পরে অনেক ব্যবহারকারী বলবেন যে এই মোবাইল অনেক গরম হচ্ছে দাম অনুসারে। ওভারহিটিং ওয়ার্নিং প্রদর্শিত হচ্ছে মোবাইল ক্যামেরা ঘাঁটাঘাঁটি করলেই এই ফোনে।অফিসিয়াল ফোরাম OnePlus মধ্যে এমন অভিযোগে ভরে গিয়েছিল ইউজারদের।

OnePlus 9 Pro ফোরাম পেজের মাধ্যমে জানিয়েছেন যে OnePlus OxygenOS-এর প্রোডাক্ট লিড এর কোন কারণ ছাড়া গরম হয়ে যাওয়ার বিষয় নিয়ে তারা ভারতে ভার্সন ১১.২.৩.৩ নিয়ে আসছে নতুন করে।এছাড়া কি কারণে এই সমস্যা হয় তা বের করা হয়েছে এবং আপডেটের পর এই সমস্যার সমাধান হয়েছে বলো জানিয়েছেন তাঁরা। 

পৌঁছে যাবে  এই সপ্তাহের শেষের দিকে ইউরোপীয় ও উত্তর আমেরিকার সকল ইউজারদের কাছে এই আপডেট। OnePlus-এর তরফে দাবি করা হয়েছে এই আপডেটের পর আরো একটি একটি OTA (ওভার-দ্য এয়ার) আপডেট করা হবে এটি সাধারণত ব্যাটারি ব্যাকআপ, ফটো-ভিডিও,মোবাইল পারফরম্যান্স সহ ফোনের তাপমাত্রা নিয়ন্ত্রণ করবে।

আরো কিছু তথ্য জানিয়ে রাখি সবার জন্য, OxygenOS আপডেটটি ইতিবাচক ফলাফল পেয়েছে বলে দাবি করলেও OnePlus তবে এখনো কিছু কিছু ব্যবহারকারী অভিযোগ করছেন তাদের কোন রকম উন্নন হয়নি ফোনের।সিকিউরিটি প্যাচও আপগ্রেড হয়নি এই ফোনের আপডেটটিতে ডিভাইসের। তবে অনেকেই মনে করেন দ্বিতীয় OTA আপডেটে টি  সকল সমস্যার সমাধান করবে বলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *