মনোমুগ্ধকর ফিচারে লঞ্চ হল Oppo Find X3 Pro নতুন কালারের সাথে

অপ্পোঅপ্পো, ফাইন্ড এক্স৩,অপ্পো ফাইন্ড এক্স৩ প্রো,oppo,Oppo Find X3,Oppo Find X3 Pro,

আজ লঞ্চ করলো Find X3 Pro এর চতুর্থ কালার ভ্যারিয়েন্ট।বর্তমান চীনের সব চেয়ে জনপ্রিয় কোম্পানি হলো Oppo।গত ১১ মার্চ এই মোবাইলটি মার্কেটে আসে মিস্ট ব্লু,কনডেন্সড হোয়াইট,মিরর ব্ল্যাক এই তিনটি কালার ভ্যারিয়েন্টের সাথে।

বর্তমানে সেটা ভিন্ন ক্লারে পাওয়া যাবে Cosmic Mocha( কসমিক মোচা) তবে এই ক্লারে মোবাইলটি সীমাবদ্ধ মার্কেটে পাওয়া যাবে।আশা করা যায় ভবিষ্যতে এই কালার ভ্যারিয়েন্ট গ্লোবাল মার্কেটেও পাওয়া যাবে। 

লেদার ফিনিশ দেখা যাবে কসমিক মোচা কালার ভ্যারিয়েন্টের পিছনে অপ্পো ফাইন্ড এক্স ৩ প্রো এর।লাইট গোল্ডের প্রলেপ থাকবে এই ফোনের ক্যামেরা সেটআপে।Oppo-র লোগো থাকবে পিছনে ডান দিকে তলায়।কার্ভড এজ টু এজ পাঞ্চ হোল ডিসপ্লে থাকবে অন্য সব মোবাইলের মত।

Oppo Find X3 Pro এর দামঃ

তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ পাওয়া যাবে চীনে Oppo Find X3 Pro।এই গুলা হলে,৫১২ জিবি স্টোরেজ ও ১৬ জিবি র‌্যাম,২৫৬ জিবি স্টোরেজ ও ১২ জিবি র‌্যাম  এবং ২৫৬ জিবি স্টোরেজ ও ৮ জিবি র‌্যাম। দাম হলো,৯৯৯ ইউয়ান (বাংলার প্রায় ৭৮,৩০০ টাকা)ও ৫,৯৯৯ ইউয়ান (বাংলার প্রায় ৬৭,০০০ টাকা) এবং ৫,৪৯৯ ইউয়ান (বাংলার প্রায় ৬১,৫০০ টাকা) 

এছাড়া ১,১৯৯ ইউরো, বাংলার প্রায় ৯৯,৮০০ টাকা দামে দাম রাখা হয়েছে গ্লোবাল মার্কেটে অপ্পো ফাইন্ড এক্স৩ প্রো মোবাইলের।এই দামের মোবাইলের ২৫৬ জিবি স্টোরেজের ও  ১২ জিবি র‌্যাম পাওয়া যাবে।

Oppo Find X3 Pro এর স্পেসিফিকেশনঃ

আরো থাকছে অপ্পো ফাইন্ড এক্স৩ প্রো মোবাইলের মধ্যে  E4 OLED কার্ভড এজ টু এজ ডিসপ্লে, ৬.৬৭ ইঞ্চি QHD  ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ।ফোনের ১৩০০ নিটস এই ডিসপ্লের পিক ব্রাইটনেস HDR10+ সার্টিফায়েড।স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর ব্যবহার করা হয়েছে এই মোবাইলে মাঝে। এটির মাঝে সাপোর্ট করে রিভার্স ওয়্যারলেস চার্জিং ১০ ওয়াট,এয়ারভুক ফ্ল্যাশ চার্জ ৩০ ওয়াট এবং সুপারভুক চার্জ ৬৫ ওয়াট।

৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা থাকছে Oppo Find X3 Pro মোবাইলের মধ্যে  ফোনের সামনে।কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ করা আছে মোবাইলের পিছনে। ব্যবহার করা ক্যামেরাগুলা হলো,১৩ মেগাপিক্সেল টেলিফোটো ক্যামেরা,৬০এক্স ডিজিটাল ৩ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স,Sony IMX766 আলট্রা ওয়াইড ১১০ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ৫০ মেগাপিক্সেল, Sony IMX766 ওয়াইড এঙ্গেল লেন্স ৫০ মেগাপিক্সেল সহ।এই গুলার সাথে সাপোর্ট করবে ২০এক্স ডিজিটাল জুম এবং ৫এক্স হাইব্রিড। 

Leave a Reply

Your email address will not be published.