রাজস্থলী উপজেলায় প্রাইমারী শিক্ষার্থীর সাথে অশ্লীলতার অভিযোগে আটক প্রধান শিক্ষক

তালুকদার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়,রাজস্থলী থানা,ctg news,Chattogram newes,ctg news24,bd news,bd news24,bd breaking news,bd news today,

অভি বড়ুয়া, রাঙ্গামাটি প্রতিনিধি

 রাঙ্গামাটি জেলা রাজস্থলী  উপজেলার তালুকদার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক  নজরুল ইসলাম (৫৫) কর্তৃক বিদ্যালয়ে ৫ম শ্রেনী পড়ুয়া ছাত্রী নাইম্যাউ মারমা (১২) কে  ছবি তোলার নামে বিভিন্ন অশ্লীলতার কর্মকান্ডের তথ্য পাওয়া যায়।

 প্রত্যেক্ষ ভিক্টিমের সূত্রে জানা গেছে, ৩১জুলাই(শনিবার) রাজস্থলী উপজেলার ঘিলাছড়ি ইউনিয়ের নোয়াপাড়া এলাকার উছাহ্লা মার্মার মেয়ে নাইম্যাউ মারমা (১২),তালুকদারপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীতে পড়ে। ৩১ জুলাই (শনিবার)  সকালে নাইম্যাউ মার্মা এর বাড়িতে গিয়ে নাইম্যাউ মার্মার মাকে প্রধানশিক্ষক নজরুল ইসলাম উপবৃত্তির জন্য ছবি তোলার প্রসঙ্গে বিদ্যালয়ে আসতে বলেন নাইম্যাউকে। 

নাইম্যাউ মার্মা তৎক্ষণা বাড়িতে না থাকার কারণে নাইম্যাউ মার্মাকে দুপুরবেলা তার মা দুইজন শিশুসহ বিদ্যালয়ে পাঠান।  বিদ্যালয় হতে বাসায় আসার রাস্তায় নাইম্যাউ মার্মাকে কান্না করতে করতে আসতে দেখে মা তার কান্না কারণ জিজ্ঞাসা করলে, নাইম্যাউ মার্মা বললেন, প্রধান শিক্ষক নজরুল ইসলাম তার লজ্জাপূর্ণ জায়গায় স্পর্শ করার কথা ও অশ্লীলতাপূর্ণ নানা ধরনের ছবি তোলার কথা জানান

স্হানীয়সূত্রে, ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে ভিক্টিমের বাবা ৩১ জুলাই(শনিবার)  রাজস্থলী  থানায় গিয়ে  প্রধান শিক্ষক নজরুল ইসলামের বিরুদ্ধে একটি  লিখিত  অভিযোগ দায়ের করেন।

 ঘটনার প্রেক্ষিতে প্রধান শিক্ষক নজরুল ইসলামের বিরুদ্ধে রাজস্থলী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু করা হয় এবং গোপন সংবাদের ভিত্তিতে পালানোর সময় চন্দ্রঘোনা থেকে প্রধান শিক্ষক নজরুল ইসলামকে আটক করে রাঙ্গামাটি জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে ওসি মফজল আহম্মদ খান জানান। যাহা রাজস্থলী থানার মামলা নংঃ ০১,তারিখঃ ৩১/ ০৭/ ২০২১ ধারাঃ নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ ( সংশোধন-০৩)  এর ১০ রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.