ঢাকাWednesday , 14 July 2021

বিমানগতিতে মাহিন্দ্রাগাড়ি একই এলাকায় দুই সংঘর্ষ, আহত সংখ্যা-২জন

Link Copied!

অভি বড়ুয়া ,রাঙ্গামাটি প্রতিনিধিঃ-

রাঙ্গামাটি জেলার রাজস্হলী  উপজেলাধীন  ৩নং বাঙ্গালহালিয়া ইউনিয়নের বাঙ্গালহালিয়া টু রাজস্হলী সড়ক উপরস্থ ১৩ জুলাই (মঙ্গলবার) সন্ধ্যা ৬ টায় শফিপুর নামক এলাকার দুইস্হানে এক মাহিন্দ্র( অলি নামক চালক) গাড়ি প্রথমে  মোটরসাইকেল আরোহীকে, এরপর পথচারী মহিলার সাথে অনাকাঙ্ক্ষিত সড়ক দূর্ঘটনা ঘটে। এর ফলস্বরূপ মোটরসাইকেল আরোহী ও পথচারী দু’জনেই গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি আছে বলে তথ্য পাওয়া যায়।

স্হানীয়দের সূত্র মতে , শফিপুর এলাকার দ্রুতগতিসম্পন্ন  অলি নামক মাহিন্দ্র চালকের গাড়িটির সঙ্গে প্রথমে মোটরসাইকেল আরোহীর সম্মুখীন অত্যন্ত গতিতে সংঘর্ষ হয়, তৎক্ষনাৎ মোটরসাইকেল  আরোহী রাস্তায় ছিটকে পড়ে ও শরীরের ভারসাম্য হারিয়ে হাত,পায়েসহ ইত্যাদি স্হানে গুরুতর আঘাতপ্রাপ্ত হয় এবং এরপরও মাহিন্দ্র গাড়ির গতিসীমা হ্রাস না করে ছুটে পালাতে গিয়ে দ্বিতীয়বার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পথচারীকে ধাক্কা দিয়ে ছুড়ে ফেলে দেন।

 সঙ্গে সঙ্গে পথচারী মহিলাটির মাথা ফেটে রক্তের বন্যা বয়ে যায় সারাশরীরে। দুই দু’বার দূর্ঘটনায় সংঘর্ষে পরে নরপশু মাহিন্দ্র চালক ঘটনাস্হলে গাড়ি রেখে পালিয়ে যান। উক্ত গাড়িটি বাংগালহালিয়া থানা (চন্দ্রঘোনা থানাধীন) জব্দ করেন। 

মর্মান্তিকমূহুর্তে দ্রুততার সাথে আহতদের চন্দ্রঘোনার খ্রিস্টান হাসপাতালে (মিশন) চিকিৎসার জন্য নিয়ে আসে। উক্ত আহতরা হলেন ১/ মাহে আলম( বাইক আরোহী) , ২/ সাবিনা খাতুন(পথচারী) দু’জনের বয়স ৩০ এর বেশি।

উক্ত ঘটনা সত্যতা বলে যাচাই করেছেন ৩নং বাংগালহালিয়া ইউনিয়নের চেয়ারম্যান ঞোমং মার্মা মহোদয় ও শফিপুর এলাকার নজরুল মেম্বার।

chattalainfo24 Bengali NewsPaper in chattogram brings latest bangla news headlines, breaking news in bangla on Chittagong News, Cox's Bazar News, Chittagong hill tracts News, Politics, Business, education,Cricket from Bangladesh and around the World