নতুন আপডেট সাথে বাজারে আসলো Realme 8 Pro

Realme 8 Pro,রিয়েলমি ৮ প্রো,Samsung ISOCELL HM2,

আপডেট নিয়ে হাজির হল Realme 8 Pro মোবাইলের রিয়েলমি কোম্পানি। দ্বিতীয়বার ফোনটি সফটওয়্যার আপডেট পেল লঞ্চ হওয়ার পর থেকে এখন।এটিতে VoWiFi সাপোর্ট পাওয়া যাবে ও ক্যামেরা আরও উন্নত হবে এবং ফোনের সিস্টেম শক্তিশালী হবে নতুন আপডেটে মোবাইলে।

RMX3081_11_A.27 হলো নতুন আপডেটের ফার্মওয়্যার ভার্সন নম্বর Realme 8 Pro ফোনের।এছাড়া ক্যামেরা অ্যাপে কিছু উন্নতি দেখা যাবে এই আপডেট ইনস্টল করার পরে।হাইপার মোশন স্লো মো মোড যুক্ত থাকবে পিছনের ক্যামেরায়। Realme 8 Pro এর পরিবর্তন হবে ওয়াটারমার্কের স্টাইলও।

Realme 8 Pro এর দাম ও স্পেসিফিকেশন

অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই ২.০ কাস্টম ওএসে চলবে রিয়েলমি ৮ প্রো মোবাইলটি।স্ন্যাপড্রাগন ৭২০জি চিপসেটে ব্যবহার করা হয়েছে এই মোবাইলের মধ্যে। এছাড়া এড্রেনো ৬১৮ জিপিইউ থাকবে এর সাথে। সুপার অ্যামোলেড ডিসপ্লে ৬০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৪ ইঞ্চি ফুল এইচডি এসেছে বাজারে এই মোবাইল। Sony IMX471 সেন্সর থাকবে ১৬ মেগাপিক্সেলের ফোনের সামনে সেলফি ও ভিডিও কলের জন্য।

কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ আছে বর্তমানে Realme 8 Pro ফোনের পিছনে। ক্যামেরাগুলি হলো,৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স,২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর,১০৮ মেগাপিক্সেল ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ পাওয়া যাবে। Samsung ISOCELL HM2 সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। এর সাথে আছে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫০ ওয়াট সুপার।

মোবাইলটি ২টি স্টোরেজ ভ্যারিয়েন্ট সাথে পাওয়া যাবে বাজারে।১২৮ জিবি স্টোরেজ ও ৮ জিবি র‌্যাম এর দাম ১৯,৯৯৯ টাকা।১২৮ জিবি স্টোরেজ ও ৬ জিবি র‌্যাম এর দাম ১৭,৯৯৯ টাকা।এই উন্নত মানের মোবাইল পাওয়া যাবে গুলবাল মার্কেটে।

Leave a Reply

Your email address will not be published.