নতুন অফারে পাবেন Realme 8 এর ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টে

flipkart,realme,Realme 8,রিয়েলমি,রিয়েলমি ৮,Realme.com,

Realme 8 ভারতে লঞ্চ হয়েছিল এই বছরের মার্চ মাসে।অনুষ্ঠিত হয়েছে ইতিমধ্যেই বেশ কয়েকবার এই মোবাইলের সেল।কিন্তু এই প্রথমবার কেনা যাবে রিয়েলমি ৮ এর ১২৮ জিবি স্টোরেজ  ও ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টটি। এই ভ্যারিয়েন্টটি উপলব্ধ হবে Realme.com ও Flipkart মধ্যে ১৩ এপ্রিল। এছাড়া এই মোবাইলটি পাওয়া যাবে ১২৮ জিবি স্টোরেজ ও ৪ জিবি র‌্যাম সাথে।

Realme 8 এর ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দামঃ

১৫,৯৯৯ টাকা দাম রাখা হয়েছে  ভারতে রিয়েলমি ৮ এর সাথে থাকবে এই দামে ৬ জিবি র‌্যাম।এছাড়া ১৬,৯৯৯ টাকা দাম রাখা হয়েছে ৮ জিবি র‌্যাম মেবাইলের ও ১৪,৯৯৯ টাকা দাম রাখা হয়েছে ৪ জিবি র‌্যাম মোবাইলের।এই ফোনটি এসেছে যে সব ক্লারে সিলভার ও সাইবার ব্ল্যাক ।

যদি অফারের কথা বলি আপনাদের, ২০০ টাকা ক্যাশব্যাক পাবে রিয়েলমি ওয়েবসাইটে MobiKwik ব্যবহারকারীরা।এছাড়া কেউ পেমেন্ট করলে Freecharge এর মধ্যেমে তাহলে তাকে ৭৫ টাকা ছাড় দেওয়া হবে। 

অন্যদিকে ৫ শতাংশ ডিসকাউন্ট পাবে ফ্লিপকার্টে, Flipkart Axis Bank এর ক্রেডিট কার্ড সেবা গ্রহনকারী।০০০ টাকা থেকে এই মোবাইলটি নো কস্ট ইএমআই শুরু হবে। 

Realme 8 এর স্পেসিফিকেশনঃ

সুপার অ্যামোলেড পাঞ্চ হোল ডিসপ্লে রয়েছে .৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস রিয়েলমি ৮ মোবাইলে।১০০০ নিটস হলো তাঁর পিক ব্রাইটনেস। এছাড়া অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে মোবাইল এর মধ্যে। 

কোয়াড ক্যামেরা Realme 8 মোবাইলের পিছনে।এই ক্যামেরাগুলি হল,২ মেগাপিক্সেল মনোক্রোম সেন্সর,৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স,২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর,৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স ও ৬৪ মেগাপিক্সেল।আর ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা রয়েছে ভিডিও কল ও সেলফি জন্য।

এই মোবাইল চলবে, অ্যান্ড্রয়েড ১১ বেসড রিয়েলমি ইউআই ২.০ কাস্টম ওএসে।০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট এই ফোনে।আবার ইউএসবি টাইপ সি পোর্ট রয়েছে চার্জিংয়ের জন্য। এই মোবাইলের অন্য ফিউচার হলো,৩.৫মিমি হেডফোন জ্যাক,Hi-Res Audio সার্টিফিকেশন ও ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ১৭৭ গ্রাম হলো এই মোবাইলের ওজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *