বাজারে আসছে Realme Watch 2 এটি আপনার স্বাস্থ্যের খেয়াল রাখবে

realme,Realme Watch,Realme Watch 2,রিয়েলমি ওয়াচ ২,

Realme Watch 2 স্মার্টওয়াচটি লঞ্চ করলো মালয়েশিয়ায় রিয়েলমি ওয়াচ এর আপগ্রেড ভার্সন আনুষ্ঠানিকভাবে স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি। অনলাইনে ফাঁস হয়েছিল একটি আনবক্সিং ভিডিও গতকাল স্মার্টওয়াচটির। 

ভিডিওতে দেখা গেছে,একই স্কোয়্যার আকৃতির ডিজাইনের সাথে এসেছে নবাগত মডেলটি তার পূর্বসূরীর মতই।  এছাড়া, রিয়েলমি ওয়াচ ২-তে , ১.৪ ইঞ্চি IPS LCD ডিসপ্লে, ১২ দিনের ব্যাটারি ব্যাকআপ, IP68 রেটিং ও ব্লুটুথ ৫.০ সাপোর্ট। আরো থাকছে SpO2 সেন্সর,স্বয়ংক্রিয় হার্ট রেট সেন্সর এবং একাধিক স্পোর্টস মোড। 

স্মার্টওয়াচের Realme Watch দামঃ

৪,১২৬ টাকা বা ২২৯ মালয়েশিয়ান রিংগিত দাম রাখা হয়েছে রিয়েলমে ওয়াচ ২-এর। এটি একটি মাত্র ভ্যারিয়েন্টে উপলব্ধ কালো রঙের। এছাড়া এখনো জানা যায়নি অন্যান্য মার্কেটে এটি কবে লঞ্চ হবে। 

স্পেসিফিকেশন ও ফিচার  স্মার্টওয়াচের Realme Watch 2 এরঃ

নবাগত রিয়েলমি ওয়াচ ২ এর ওজন প্রায় ৩৮ গ্রাম ও ডাইমেনশন ২৫৭.৬×৩৫.৭×১২.২ মিমি। ১.৪ ইঞ্চি স্কোয়্যার টাচস্ক্রিন ডিসপ্লে পাবেন ডিসপ্লে ফিচারের মধ্যে ইউজাররা,৬০০ নিটস ব্রাইটনেস,৩২৩ পিপিআই (PPI) পিক্সেল ডেন্সিটি,২.৫ডি কর্নি গরিলা গ্লাস ৩ প্রটেকশন। স্মার্টওয়াচটি একটি 3-axis accelerometer (৩-অ্যাক্সিস অ্যাক্সিলোমিটার) মোটর দ্বারা সজ্জিত রোটার (rotor) ভাইব্রেশান এবং হার্ট রেট সেন্সর। 

 নতুন লাইভ বিকল্প থাকছে এই মডেলটিতে, ওয়াচ ফেস উপলব্ধ থাকবে এখানে ১০০টির বেশী। এছাড়াও এই স্মার্টওয়াচে থাকছে,স্টেপ কাউন্ট (steps count),ব্লাড অক্সিজেন (SpO2) মেজারমেন্ট সেন্সর,অ্যাক্টিভিটি রেকর্ড (activity records),স্লিপ ডিউরেশন (sleep detection),ডিস্টেন্স (distance), যা বিশেষ নজর রাখবে ইউজারদের স্বাস্থ্যের দিকে,ক্যালোরি (calories) মনিটারিং করার মতো একাধিক ফিচারও আছে।

রিয়েলমে ওয়াচ ২-তে থাকছে,ইনডোর রানিং ও আউটডোর, হাইকিং,রোয়িং,ডায়নামিক সাইকেলিং,যোগ,১৪টি বেসিক স্পোর্টস মোড বাস্কেটবল -এর মতো। কিন্তু ইউজাররা আরো ৯০টি স্পোর্টস মোড পেতে পারেন পরবর্তী সময়ে ওটিএ (OTA) সফটওয়্যার আপডেটের মাধ্যমে,সেটা হবে অতিরিক্ত। ফিটনেস ফ্রিকদের জানিয়ে রাখি,ধুলোবালি ও  জল প্রতিরোধী এটি কারণ স্মার্টফোনটি IP68 রেটিং প্রাপ্ত। 

এছাড়া অতিরিক্ত ফিচারগুলির মধ্যে থাকছে Realme Watch 2 স্মার্টওয়াচের, ওয়েদার ফোরকাস্ট,ক্যামেরা কন্ট্রোল ও মিউজিক, ম্যাসেজ রিমাইন্ডার,কল নোটিফিকেশন এবং অ্যালার্ম রিমাইন্ডারের মতো অত্যাধুনিক ফিচার। আর পাওয়া যাবে ব্লুটুথ ৫.০ সাপোর্ট কানেক্টিভিটির জন্য এটিতে।৩১৫ এমএএইচ ক্যাপাসিটিযুক্ত ব্যাটারি আছে কোম্পানির দাবি অনুযায়ী এই মেবাইলের মধ্যে,এটি ১২ দিনের ব্যাকআপ দেবে সিঙ্গেল চার্জে। 

Leave a Reply

Your email address will not be published.