Samsung Galaxy F62 অবিশ্বাস্য অফারে পাওয়া যাবে মার্কেটেও

Samsung Galaxy F62,www.samsung.com,www.Flipkart.com,ICICI ব্যাংক,স্যামসাং গ্যালাক্সি এফ৬২,Jio,mali G76 MP12 জিপিইউ,Sony IMX682 সেন্সর,

Samsung Galaxy F62 চলতি বছরের ফেব্রুয়ারিতে বাজে লঞ্চ হয় ভারতে।এছাড়া এত দিন তাদের ওয়েবসাইট www.samsung.com, ও www.Flipkart.com ( ই-কমার্স সাইট)থেকে সরাসরি ফোনটি কেনা যাচ্ছিল।এটি জন্য প্রতিটা গ্রাহক অনেক সল্প মূল্য নিতে পারছে মোবাইলটি।

এখন শুধু অনলাইনে নয় এই ফোনটি নেওয়ার জন্য সকল গ্রাহক এখন অনলাইনে ফোনটি(স্যামসাং গ্যালাক্সি এফ৬২) কিনতে পারবেন বিশেষ অফারে।এক্সিনস প্রসেসর রয়েছে এখন Samsung Galaxy F62 এর মধ্যে। কোয়াড রিয়ার ক্যামেরা,সাথে শক্তি শক্তিশালী ব্যাটারি এবং পাঞ্চ হোল ডিসপ্লে।

বর্তমানে অনলাইনে অফার/দাম Samsung Galaxy F62

২৩,৯৯৯ টাকায় পাওয়া যাবে স্যামসাং গ্যালাক্সি এফ৬২ অনলাইনের মত অফলাইনেও।এর সাথে থাকছে ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট এবং ৬ জিবি র‌্যাম।এছাড়া ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ও সাথে ৮ জিবি র‌্যাম পাওয়া যাবে ২৫,৯৯৯ টাকায় টাকায়।এই মোবাইলের কালার পাওয়া যাবে লেজার গ্রে,লেজার ব্লু,লেজার গ্রীন,

অপনাইনে ২,৫০০ টাকা ডিসকাউন্ট পাবে শুধু মাত্র ICICI ব্যাংকের ক্রেডিট কার্ড ও ডেবিট কার্ড গ্রাহকরা এই মোবাইল ক্রয় সময়।তবে ১,০০০ টাকা ছাড় পাওয়া যাবে শুধু অন্যান্য কয়েকটি ব্যাংকের কার্ড ব্যবহার করলে।আবার চমৎকার অফার আছে Jio গ্রাহকদের জন্য তারা ছাড় পাবে ১০,০০০ টাকা( Samsung Galaxy F62)। রিলায়েন্স পার্টনার কুপন হিসাবে মিলবে ,০০০ টাকা,রিচার্জ ডিসকাউন্ট কুপন  হিসাবে পাওয়া যাবে ৩,০০০ টাকা।

স্পেসিফিকেশন Samsung Galaxy F62 ফোনের

ব্যবহার করা হয়েছে স্যামসাং গ্যালাক্সি এফ৬২ এই মোবাইল মধ্যে .৭৩ গিগাহার্টজ অক্টা কোর এক্সিনস ৯৮২৫ প্রসেসর।এছাড়া রয়েছে mali G76 MP12 জিপিইউ গ্রাফিক্সের জন্য,ভ্যারিয়েন্টে পাওয়া যাবে মোবাইলটির দুইটি স্টোরেজ।৫১২ জিবি পর্যন্ত বাড়াতে পারবেন মোবাইলে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে। অ্যান্ড্রয়েড ১১ বেসড ওয়ানইউআই ইন্টারফেসে বলবে এই মোবাইল। 

কোয়াড ক্যামেরা আছে পিছনের Samsung Galaxy F62 মোবাইলে।Sony IMX682 সেন্সর ৬৪ মেগাপিক্সেল এই ৪টি ক্যামেরা।১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স সহ ১২৩ ডিগ্রি ফিল্ড অফ ভিউ,৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ৫ ডেপ্থ সেন্সর।৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস পাওয়া যাবে সামনে।৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে সেলফি ক্যামেরা জন্য। ০০০ এমএএইচ ব্যাটারি ও ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে এই মোবাইল মধ্যে। 

Leave a Reply

Your email address will not be published.